Home / কোম্পানি সংবাদ / বিক্রেতা সংকটে ৪ কোম্পানি

বিক্রেতা সংকটে ৪ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন শুরুর প্রথম ঘন্টায় বিক্রেতা সংকটে পড়েছে ৪ কোম্পানি। বিক্রেতা সংকটে হল্টেড হয়েছে এ ৪ কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে: হাইডেলবার্গ সিমেন্ট, ইস্টার্ন ইন্স্যুরেন্স, এমআই সিমেন্ট এবং দেশ জেনারেল ইন্স্যুরেন্স।

তথ্যমতে, রবিবার হাইডেলবার্গ সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১৪.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৯.৫০ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।

ইস্টার্ন ইন্স্যুরেন্স : রবিবার ইস্টার্ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯৩.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯৩.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০২.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৯.৩০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

এমআই সিমেন্ট : রবিবার এমআই সিমেন্টের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৩.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৮০ টাকা বা ৯.৮৫ শতাংশ বেড়েছে।

দেশ জেনারেল ইন্স্যুরেন্স : রবিবার দেশ জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৮.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৪০ টাকা বা ৯.৭৯ শতাংশ বেড়েছে।

ডেইলি শেয়ারবাজার ডটকম/রর

Check Also

বোর্ড সভার তারিখ জানিয়েছে এ্যাগ্রিকালচারাল মার্কেটিং

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: বোর্ড সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত এ্যাগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানি লিমিটেড। ডিএসই সূত্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *