Home / আজকের সংবাদ / আগামীকাল পুঁজিবাজার খোলা

আগামীকাল পুঁজিবাজার খোলা

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: সাধারণত ঈদের একদিনন আগেই ব্যাংক বন্ধ ঘোষণা করা হয়। কিন্তু করোনা পরিস্থিতি মোকাবেলায় ঈদের ছুটি একদিন পিছিয়ে দেওয়ায় আগামীকাল বুধবার (১২ মে) দেশের সব ব্যাংক খোলা থাকবে। স্বাভাবিক রুটিন অনুসারেই চলবে লেনদেন। ব্যাংকের সাথে মিল রেখে আগামীকালও পুঁজিবাজার খোলা থাকবে। সংশ্লিষ্ট সূত্রে এই তথ্য জানা গেছে।

তথ্যমতে, সাধারণত ২৯ রমজান থেকে ঈদ-উল-ফিতরের সরকারি ছুটি শুরু হয়। কাল বুধবার ২৯ রমজান। সে হিসেবে কাল থেকেই ছুটি শুরু হওয়ার কথা। কিন্তু করোনা পরিস্থিতির অবনতি ঠেকানোর লক্ষ্যে গ্রামমুখী মানুষের স্রোতে কিছুটা লাগাম পরাতে এবার এবার ২৯ রমজানে সরকারি অফিস খোলা রাখা হয়েছে। যদি ২৯ রোজার পর দিন ঈদ হয়েই যায়, তাহলে দীর্ঘদিনের রীতির ব্যতিক্রম ঘটিয়ে ঈদের ছুটি হবে ২ দিন মাত্র।

বর্তমানে ব্যাংকগুলোতে এখন সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত লেনদেন হচ্ছে। শেয়ারবাজারে লেনদেন চলছে সকাল ১০টা থেকে বেলা দেড়টা পর্যন্ত। আগামীকাল বুধবারও একই সময়সূচী মেনে লেনদেন হবে ব্যাংক ও পুঁজিবাজারে।

ডেইলি শেয়ারবাজার ডটকম/রর

Check Also

বিনিয়োগকারী ঐক্য পরিষদের বিরুদ্ধে বিএসইসিতে চিঠি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: বিএসইসিতে বাংলাদেশ পুজিবাজার বিনিযোগকারী ঐক্য পরিষদের নেতাদের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ তুলে চিঠি দিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *