Home / আজকের সংবাদ / ফেব্রুয়ারির শীর্ষ ২০ সিকিউরিটিজ হাউজের তালিকা প্রকাশ

ফেব্রুয়ারির শীর্ষ ২০ সিকিউরিটিজ হাউজের তালিকা প্রকাশ

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: চলতি বছরের দ্বিতীয় মাসের অথাৎ ফেব্রুয়ারি মাসের লেনদেনের উপর ভিত্তি করে শীর্ষ ২০ সিকিউরিটিজ হাউজের তালিকা প্রকাশ করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই)। তালিকায় গত পাচঁ বারের মতো এ মাসেও শীর্ষে অবস্থান ধরে রেখেছে লঙ্কাবাংলা সিকিউরিটজ লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

ফেব্রুয়ারিতে দ্বিতীয় স্থানে উঠে এসেছে আইডিএলসি সিকিউরিটিজ লিমিটেড। আগের মাসে এই ব্রোকারহাউজটি তৃতীয় অবস্থানে ছিল। অন্যদিকে জানুয়ারি মাসে দ্বিতীয় স্থানে থাকা ইউসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড ৬ষ্ঠ স্থানে নেমে গেছে।

ফেব্রুয়ারিতে তৃতীয় অবস্থানে জায়গা করে নিয়েছে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড। আগের মাসে এর অবস্থান ছিল ৫ম।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।তালিকায় চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ ও সপ্তম স্থানে আছে যথাক্রমে আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি, সিটি ব্রোকারেজ লিমিটেড, ইউসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট ও ইউনাইটেড সিকিউরিটিজ লিমিটেড।

শেলটেক ব্রোকারেজ, ইউনাইটেড ফিন্যান্সিয়াল ট্রেডিং কোম্পানি লিমিটেড।ও ব্যাংক এশিয়া সিকিউরটিজ আছে যথাক্রমে অষ্টম, নবম ও দশম স্থানে।

তালিকায় ১১তম থেকে ২০তম অবস্থানে ছিল যথাক্রমে এমটিবি সিকিউরিটিজ, প্রাইম ব্যাংক সিকিউরিটিজ, শান্তা সিকিউরিটিজ লিমিটেড, ইবিএল সিকিউরিটিজ লিমিটেড, এআইবিএল ক্যাপিটাল মার্কেট সার্ভিসেস, বেক্সিমকো সিকিউরিটিজ লিমিটেড, এআইবিএল ক্যাপিটাল মার্কেট সার্ভিসেস, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ, এবি সিকিউরিটিজ, রয়েল ক্যাপিটাল ও বিএলআই সিকিউরিটিজ।

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম

Check Also

পুঁজিবাজার সংশ্লিষ্ট অফিস স্টাফদের আইডি কার্ড দিয়ে চলাচলের অনুমতি চায় বিএমবিএ

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: কঠোর লকডাউনে ব্যাংক খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ব্যাংক। তার ওপর ভিত্তি করে পুুঁজিবাজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *