Home / অর্থনীতি / তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন সার্ভিস চালু করলো মেটলাইফ

তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন সার্ভিস চালু করলো মেটলাইফ

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: মেটলাইফ বাংলাদেশ বীমা খাতে প্রথম বারের মতো চালু করলো তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন” সেবা। এ সেবার আওতায় কোভিড-১৯ এ মৃত্যু বরণকারী পলিসি হোল্ডারদের বেনিফিসিয়ারি ২০ লাখ টাকা পর্যন্ত বীমা দাবির সিদ্ধান্ত মাত্র ৩ ঘন্টায় পেয়ে যাবেন।


দ্রুত এই সেবাটির মাধ্যমে ৩ ঘণ্টায় বীমা দাবির সিদ্ধান্ত জানার পাশাপাশি, ৩ কর্ম দিবসে
ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার (ইএফটি)-এর মাধ্যমে বীমা দাবির অর্থ দিয়ে দেওয়া হবে। এই পর্যায়ে এই সেবাটি কেবল ব্যক্তি বীমার ক্ষেত্রে প্রযোজ্য হবে।

তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন” সেবাটি পাওয়ার জন্য প্রয়োজনীয় কিছু ডক্যুমেন্ট ইমেইল করতে হবে এই ঠিকানায়: covidclaim@metlife.com.bd । আবেদনকারীকে এসএমএস এর মাধ্যমে বীমা দাবির অগ্রগতি সম্পর্কে জানিয়ে দেয়া হবে।

এই নতুন সেবাটি সম্পর্কে মেটলাইফ বাংলাদেশ-এর জেনারেল ম্যানেজার, আলা আহমদ বলেন, সময়ে আমাদের দ্বায়িত্ব হচ্ছে গ্রাহকদের সেবায় সম্ভব্য সব কিছু করা। বাংলাদেশে চলমান কোভিড- ১৯ পরিস্থিতিতে এই সেবাটি হচ্ছে গ্রাহকদের পাশে দাঁড়ানোর জন্য আমাদের নতুন একটি প্রচেষ্টা।”

ডেইলি শেয়ারবাজার ডটকম/রর

Check Also

২০২২ সালের মধ্যে শীর্ষ ইলেক্ট্রনিক অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড হবে ওয়ালটন: গোলাম মুর্শেদ

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: বাংলাদেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটন ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্যে। এবার ইলেকট্রিক্যাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *