Home / এজিএম/ইজিএম/রেকর্ডডেট / চলতি সপ্তাহে ৫ কোম্পানির এজিএম

চলতি সপ্তাহে ৫ কোম্পানির এজিএম

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: চলতি সপ্তাহে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ৫ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হচ্ছে- বাংলাদেশ এক্সপোর্ট ইম্পোর্ট কোম্পানি (বেক্সিমকো), বিডি ফাইন্যান্স, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো (বিএটিবিসি), ফার্স্ট ফাইন্যান্স লিমিটেড ও গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড।  ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

 

বাংলাদেশ এক্সপোর্ট ইম্পোর্ট কোম্পানি (বেক্সিমকো): কোম্পানিটির ইজিএম চলতি মাসের ৩১ মার্চ সকাল ১১টায় ডিজিটাল প্ল্যাটফরমে অনুষ্ঠিত হবে।

বিডি ফাইন্যান্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ৩১ মার্চ সকাল ১১টায় ডিজিটাল প্ল্যাটফরমে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৬ শতাংশ ক্যাশ ও ৬ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো (বিএটিবিসি): কোম্পানিটির এজিএম চলতি মাসের ২৮ মার্চ সকাল ১০টা ৩০ মিনিটে ডিজিটাল প্ল্যাটফরমে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৬০০ শতাংশ ক্যাশ ও ২০০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

ফার্স্ট ফাইন্যান্স লিমিটেড: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২১ মার্চ সকাল ১১টা ৩০ মিনিটে ডিজিটাল প্ল্যাটফরমে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি কোন ডিভিডেন্ড ঘোষণা করেনি।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড: কোম্পানিটির এজিএম চলতি মাসের ৩০ মার্চ সকাল ১১টায় ডিজিটাল প্ল্যাটফরমে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ২৪.৫ শতাংশ ক্যাশ ও ৭.৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম

 

 

 

Check Also

বেক্সিমকোর ইজিএমের তারিখ পরিবর্তন

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: বিশেষ সাধারণ সভার (ইজিএম) তারিখ পরিবর্তন করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি বেক্সিমকো লিমিটেড। ডিএসই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *