Home / আজকের সংবাদ / আজ থেকে খুলছে বীমা অফিস

আজ থেকে খুলছে বীমা অফিস

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ মঙ্গলবার থেকে স্বাস্থ্য বিধি মেনে সীমিত আকারে বীমা অফিসগুলো খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। গতকাল বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) এই সংক্রান্ত একটি নির্দেশনা দিয়েছে।

সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত বিমা কোম্পানির প্রধান কার্যালয়সহ গুরুত্বপূর্ণ শাখাগুলো খোলা থাকবে। আইডিআরএর নির্বাহী পরিচালক এস এম শাকিল আখতারের সই করা এক নির্দেশনায় এ সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

এ বিষয়ে আইডিআরএর চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেন বলেন, বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের (বিআরএ) আবেদনের প্রেক্ষিতে অর্থ মন্ত্রণালয় এবং জনপ্রশান মন্ত্রণালয়ের সম্মতিতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সীমিত পরিসরে বিমা কোম্পানির অফিস খুলে রাখার বিষয়ে গত ১৫ এপ্রিল বিআইএর পাঠানো একটি চিঠির পরিপ্রেক্ষিতে এমন সিদ্ধান্ত নিয়েছে বিমা খাতের নিয়ন্ত্রক সংস্থা আইডিআরএ। দেশের অর্থনৈতিক কর্মকাণ্ড চালু রাখার স্বার্থে বাংলাদেশ ব্যাংকের সার্কুলারের আদলে সব বিমা কোম্পানির প্রধান কার্যালয়সহ কিছু গুরুত্বপূর্ণ শাখা স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে ও সীমিত সময়ের জন্য খোলার অনুমোদন চেয়েছিল বিআইএ।

ডেইলি শেয়ারবাজার ডটকম/রর

Check Also

তৈরি হচ্ছে মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ড

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: শেয়ারবাজারের স্থিতিশীলতার জন্য তৈরি হচ্ছে ক্যাপিটাল মার্কেট স্ট্যাবিলাইজেশন ফান্ড। আর এই ফান্ড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *