Home / এক্সক্লুসিভ / আটকে রইল ১২ কোম্পানির বিনিয়োগকারীরা

আটকে রইল ১২ কোম্পানির বিনিয়োগকারীরা

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: দিন যত যাচ্ছে ততই পুঁজিবাজারের গতি বৃদ্ধি পাচ্ছে। আর গতিশীলতার মধ্য দিয়ে প্রায় সব কোম্পানির শেয়ার ফ্লোর প্রাইস থেকে বেরিয়ে এসেছে। অনেক কোম্পানির শেয়ার ফ্লোর প্রাইস থেকে অনেক ওপরে উঠে গেছে। কিন্তু তালিকাভুক্ত ১২ কোম্পানির শেয়ার ফ্লোর প্রাইসে অবস্থান করছে। এসব কোম্পানির বিনিয়োগকারীরা প্রতিদিনই শেয়ার বিক্রির অর্ডার দিলেও ক্রেতাদের কোন আগ্রহ দেখা যাচ্ছে না। যে কারণে তালিকাভুক্ত ১২ কোম্পানির শেয়ার নিয়ে আটকে রয়েছেন বিনিয়োগকারীরা।

ডিএসই সূত্রে জানা যায়, ফ্লোর প্রাইসে আটকে থাক‍া কোম্পানিগুলো হলো: আমান ফিড, এপেক্স স্পিনিং, সিভিও পেট্রোকেমিক্যালস, ডিবিএইচ,  কোহিনূর কেমিক্যালস, কেপিপিএল, এমএল ডাইং, পপুলার লাইফ ইন্স্যুরেন্স, প্রিমিয়ার সিমেন্ট , সুহৃদ ইন্ডাষ্ট্রিজ , এসকে ট্রিমস এবং স্ট্যান্ডার্ড সিরামিকস।

বিবিধ খাতের আমান ফিডের ফ্লোর প্রাইস ২৬.৮০ টাকা। এপেক্স স্পিনিংয়ের ফ্লোর প্রাইস ১৩০.৭০ টাকা। এছাড়া সিভিও পেট্রোকেমিক্যালস ফ্লোর প্রাইস ১১৫.৪০ টাকা, ডিবিএইচের ৯২.৬০ টাকা, কোহিনূর কেমিক্যালসের ৪৭২.৮০, কেপিপিএলের ১৭.৬০, এমএল ডাইংয়ের ৫০, পপুলার লাইফ ইন্স্যুরেন্সের ৭৬.৭০, প্রিমিয়ার সিমেন্টের ৬০.৯০ টাকা, সুহৃদ ইন্ডাষ্ট্রিজের ২১.৭০ টাকা, এসকে ট্রিমসের ৬২.২০ টাকা এবং স্ট্যান্ডার্ড সিরামিকসের ৩০৭.৯০ টাকা।

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/রু/রহমান

Check Also

মামলার দোহাইয়ে পুঁজি পাওয়ার শঙ্কায় ক্রেস্টের বিনিয়োগকারীরা

ডেইলি শেয়ারবাজার রিপোর্: দীর্ঘ দুই মাস সময় অতিবাহিত হলেও আজও পর্যন্ত ক্রেস্ট সিকিউরিটিজ হাউজের বিনিয়োগকারীরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *