Home / জাতীয় / মুফতি আলাউদ্দিন জিহাদী গ্রেফতার

মুফতি আলাউদ্দিন জিহাদী গ্রেফতার

ডেই‌লি শেয়ারবাজার রি‌পোর্ট: হেফাজতে ইসলামের সাবেক আমীর আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে ফেসবু‌কে কটূক্তি করে স্ট্যাটাস দেয়ার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। রোববার দুপুরে নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি হারুনুর রশিদ এ মামলা দায়ের করেন।

এ দিনই পুলিশ ফতুল্লার মাহমুদপুর এলাকায় অভিযান চালিয়ে আবতাহী মুজাদ্দেদিয়া সুন্নিয়া মাদ্রাসা ও এতিমখানার পরিচালক মুফতি আলাউদ্দিন জিহাদীকে (৩৫) গ্রেফতার করেছে।

মামলার অপর আসামিরা হলেন- চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার জাহাপুর গ্রামের ঝন্টু বিশ্বাসের ছেলে মানিক (১৫), ফরিদপুর জেলার আব্দুল্লাহ আল মামুন (১৮) ও কুমিল্লা জেলার আহসান উল্লাহ (১৮)।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, কারও মৃত্যু নিয়ে কটূক্তি করা ঠিক নয়। এ বিষয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। যে আইডি থেকে কটূক্তি করা হয়েছে সেই ‘মুফতি আলাউদ্দিন’ নামে ফেসবুক আইডিটি শনাক্ত করা হয়েছে। ওই আইডির অ্যাডমিন মুফতি আলাউদ্দিন জিহাদী। এ আইডি থেকে কটূক্তিকর স্ট্যাটাস দেয়ার পর অপর আসামিরা তা শেয়ার করেছে। এ বিষয় আরও তদন্ত চলছে।
উ‌ল্লেখ্য, আহ‌মেদ শ‌ফির ই‌ন্তেকা‌লের পর মুফতি আলাউদ্দিন জিহাদীর আই‌ডি‌তে স্ট্যাটাস দেয়া হয় যে “আলহামদু‌লিল্লাহ, জাহান্না‌মের নিকৃষ্ট কুকুর ওর‌ফে লালা শ‌ফির ই‌ন্তেকা‌লে গভীর সুখ প্রকাশ কর‌ছি। ঈদ মোবারক”। পরবর্তি‌তে ঐ আইডিতে প্রবেশ করে দেখা যায়- কটূক্তিকর স্ট্যাটাসটি ডিলেট করে দুঃখ প্রকাশ করে আরেকটি স্ট্যাটাস দেয়া হয়েছে। সেই স্ট্যাটাসে লেখা রয়েছে ‘পূর্বের পোস্টটি অত্র পেজের একজন অ্যাডমিন আমাকে না জানিয়ে দিয়েছিল। এরূপ পোস্ট অবশ্যই অনুচিত ও বেমানান। পোস্টটির জন্য দুঃখ প্রকাশ করছি।’

ডেই‌লি শেয়ারবাজার ডটকম/মাজ/‌নি

Check Also

গণপরিবহন চলাচলে নির্দেশনা না মানলে ব্যবস্থা: ওবায়দুল কাদের

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: গণপরিবহন চলাচলে সরকারি নির্দেশনা না মানা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *