Breaking News
Home / আজকের সংবাদ / বিকেলে আসছে ১১ কোম্পানির ইপিএস

বিকেলে আসছে ১১ কোম্পানির ইপিএস

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ বিকেলে প্রকাশিত হচ্ছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ১১ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস)।আজ কোম্পানিগুলোর পরিচালনা পষদের সভায় চলতি বছরের সমাপ্ত সময়ের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি তা প্রকাশ করবে।

কোম্পানিগুলো হচ্ছে-

ইসলামী ইন্স্যুরেন্স লিমিটেড: বোর্ড সভা আজ ৩০ জুলাই, দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২০ সমাপ্ত সময়ের দ্বিতীয়  প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ইউনিয়ন ক্যাপিটাল লিমিটেড: বোর্ড সভা আজ ৩০ জুলাই, বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে। একই সভায় ৩১ মার্চ, ২০২০ সমাপ্ত সময়ের প্রথম  এবং ৩০ জুন, ২০২০ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ওয়েস্টার্ন মেরিন লিমিটেড: বোর্ড সভা আজ ৩০ জুলাই, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২০ সমাপ্ত সময়ের তৃতীয়  প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

কনফিডেন্স সিমেন্ট লিমিটেড: বোর্ড সভা আজ ৩০ জুলাই, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২০ সমাপ্ত সময়ের তৃতীয়  প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ব্র্যাক ব্যাংক লিমিটেড: বোর্ড সভা আজ ৩০ জুলাই, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২০ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

গ্রীনডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেড: বোর্ড সভা আজ ৩০ জুলাই, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২০ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

পদ্মা লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড: বোর্ড সভা আজ ৩০ জুলাই, দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে। একই সভায় ৩১ মার্চ, ২০২০ সমাপ্ত সময়ের প্রথম  এবং ৩০ জুন, ২০২০ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

কর্ণফুলী ইন্স্যুরেন্স লিমিটেড: বোর্ড সভা আজ ৩০ জুলাই, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ জুন, ২০২০ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

জেনারেশন নেক্সট লিমিটেড: বোর্ড সভা আজ ৩০ জুলাই, সকাল সোয়া ৯টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ন্যাশনাল ব্যাংক লিমিটেড: বোর্ড সভা আজ ৩০ জুলাই, দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২০ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এশিয়া প্যাসিফিক জেনারেল লিমিটেড: বোর্ড সভা আজ ৩০ জুলাই, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ জুন, ২০২০ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে। সূত্র: ডিএসই

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম

Check Also

সালতা ক্যাপিটালকে ৫০ লাখ টাকা জরিমানা

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: সিকিউরিটিজ আইন ভঙ্গ করায় ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের ট্রেক হোল্ডার সালতা ক্যাপিটালকে ৫০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *