Breaking News
Home / অন্যান্য / বান্দরবনে ব্রাশফায়ারে ৬ জন নিহতের পর যৌথবাহিনীর টহল জোরদার

বান্দরবনে ব্রাশফায়ারে ৬ জন নিহতের পর যৌথবাহিনীর টহল জোরদার

ডেইলী শেয়ারবাজার ডেস্ক:

বান্দরবনে সন্তু লারমার গ্রুপের সন্ত্রাসীরা প্রতিপক্ষের ছয়জনকে ব্রাশফায়ারে হত্যার পর থমথমে অবস্থা বিরাজ করছে। বাগমারা সহ পুরো জেলায় আতঙ্ক বিরাজ করছে। ঘটনার পরপরই সেনাবাহিনীর যৌথ উদ্যোগে নিরাপত্তা বাহিনীর টহল জোরদার করা হয়েছে। হত্যাকারীদের পাকড়াও করতে সেনাবাহিনীর তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। একের পর এক হত্যাকাণ্ডের জনগণ চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। বাগমারা এলাকায় বাজারসহ সকল দোকানপাট বন্ধ হয়ে গেছে।আতঙ্কে স্থানীয়দের মধ্যে অনেকেই নিরাপদে চলে গেছেন।

জানা যায়, গত মার্চ মাসে রতন তঞ্চঙ্গ্যাকে সভাপতি করে ৩১ সদস্য বিশিষ্ট বান্দরবানে জনসংহতি সমিতির সংস্কারপন্থী এম এন লারমা গ্রুপের কমিটি গঠন করা হয় ।এ কমিটি গঠনের পর থেকেই জনসংহতি সমিতি সন্তু লারমা গ্রুপের সাথে এন এন লারমা গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব লেগেই ছিল। দ্বন্দ্বের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানান এলাকাবাসী।  উল্লেখ্য যে ,বিগত দুই বছর ধরে বান্দরবনে আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতাকর্মীকে পাহাড়ি সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে।

Check Also

জেকেজির চেয়ারম্যান সাবরিনা ৩ দিনের পুলিশ রিমান্ডে

ডেইলী শেয়ারবাজার ডেস্ক: জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান গ্রেপ্তারকৃত ডা. সাবরিনা আরিফকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *