Home / আজকের সংবাদ / ডিএসইতে করোনার থাবা

ডিএসইতে করোনার থাবা


ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) আঘাত হেনেছে করোনা ভাইরাস। প্রতিষ্ঠানটির তিন কর্মকর্তা কোভিড-১৯ এআক্রান্ত হয়েছেন। এছাড়া আরও দু’জনের উপসর্গ দেখা দিয়েছে।

করোনা ভাইরাস আক্রান্ত ডিএসইর তিন কর্মকর্তার মধ্যে রয়েছে উপ-মহাব্যবস্থাপক ইমাম হোসেন, ম্যানেজার আব্দুল কাদের এবং জুনিয়র এক্সিকিউটিভ অমিতা রানী। করোনা আক্রান্ত এই তিন কর্মকর্তাই ভালো আছেন।

এদিকে করোনা উপসর্গ দেখা দিয়েছে ডিএসইর আরও দুই কর্মকর্তার শরীরে। এরা হলেন এজিএম সৈয়দ মাহমুদ জুবায়ের এবং এক্সিকিউটিভ মাহমুদা আক্তার। এই দুই কর্মকর্তাও বর্তমানে ভালো আছেন। এছাড়া সিনিয়র ম্যানেজার শহীদুল্লা’র করোনা উপসর্গ দেখা দেয়। তবে করোনা পরীক্ষায় তার রেজাল্ট নেগেটিভ এসেছে।

উপ-মহাব্যবস্থাপক ইমাম হোসেন বলেন, বর্তমানে আল্লাহ্ রতমতে ভালো আছি। চিকিৎসাকের পরামর্শ অনুযায়ী ওষুধ খাচ্ছি। বুকে এখনো কিছু কফ জমে আছে। তবে শ্বাসকষ্ট তেমন নেই।

ম্যানেজার আব্দুল কাদের বলেন, আমি করোনা আক্রান্ত হয়েছি অনেক দিন হয়ে গেছে। এখন ভালো আছি। আগামীকাল আবার পরীক্ষা করাবো। মাঝে মধ্যে বুক ব্যথা হয়েছে, তবে শ্বাসকষ্ট বা বড় কোন সমস্যা হয়নি।

এজিএম সৈয়দ মাহমুদ জুবায়ের বলেন, আমার শুক্রবার থেকে জ্বর ঠাণ্ডা দেখা দিয়েছে। রোববার করোনা পরীক্ষা করাতে দিয়েছি। তবে এখনো রিপোর্ট পায়নি। ঢাকাতে থেকেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ খাচ্ছি।

সিনিয়র ম্যানেজার শহীদুল্লাহ বলেন, আমার করোনা উপসর্গ দেখা দিলে পরীক্ষা করাই। রিপোর্ট নেগেটিভ এসেছে। এখন শারীরিক ভাবে সুস্থ আছি।

এদিকে একাধিক কর্মকর্তা করোনায় আক্রান্ত হওয়ায় এবং কয়েকজনের উপসর্গ দেখা দেয়ায় ডিএসইর কর্মকর্তাদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। তারা বলছেন, দিন দিন পরিস্থিতির অবনতি হচ্ছে। কে কখন আক্রান্ত হয় তার ঠিক নেই।

ডেইলি শেয়ারবাজার ডটকম

Check Also

ক্রেষ্ট সিকিউরিটিজের এমডিসহ তিনজন গ্রেপ্তার

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: বিনিয়োগকারীদের শেয়ার ও অর্থ নিয়ে লাপাত্তা হওয়া ক্রেস্ট সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *