Home / অন্যান্য / হটস্পট নারায়ণগঞ্জে নতুন করে আক্রান্ত ৫০

হটস্পট নারায়ণগঞ্জে নতুন করে আক্রান্ত ৫০

ডেইলি শেয়ারবাজার ডেস্ক:

হটস্পট নারায়ণগঞ্জে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৫০ জন। এ নিয়ে জেলায় মরণঘাতি এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ১১২৩ জন। এবং আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৫১ জন। তবে গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে নতুন কোন মৃত্যু নেই। বুধবার সকালে (৬ মে) জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৩৬ জন ও আক্রান্ত ৬৬৭ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ১১ জন ও আক্রান্ত ৩৫৩। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৬ ও মারা গেছেন ১ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ২৮, সোনারগাঁয়ে আক্রান্ত ৩৩ ও মারা গেছেন ২ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১ জন ও ১৬ জন আক্রান্ত। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ৩৮৪৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৭৩ জনের। এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৯০৮, সদর উপজেলায় ১৯৪২, বন্দরে ২৪৬, আড়াইহাজারে ৩৭৫, সোনারগাঁয়ে ১৯৩, রূপগঞ্জে ১৮০ জনের।

জেলায় এই পর্যন্ত করোনা জয় করে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৫৮ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৪১ জন, সদর উপজেলার ১২ জন, রূপগঞ্জের ১ জন, সোনারগাঁয়ে ১ জন ও আড়াইহাজারের ৩ জন।

Check Also

কিশোর, মুশতাক ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: ডিজিটাল নিরাপত্তা আইনে কার্টুনিস্ট আহমেদ কবির কিশোর ও লেখক মুশতাক আহমেদকে গ্রেপ্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *