Home / রাজনীতি / বিএনপি এখনও পিলখানা ট্র্যাজেডি নিয়ে মিথ্যার বেসাতি করে যাচ্ছে – ওবায়দুল কাদের

বিএনপি এখনও পিলখানা ট্র্যাজেডি নিয়ে মিথ্যার বেসাতি করে যাচ্ছে – ওবায়দুল কাদের

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: 

পিলখানা ট্র্যাজেডি নিয়ে বিএনপি এখনও মিথ্যার বেসাতি করে যাচ্ছে। সীমান্তরক্ষা বাহিনী বিডিআরে বিদ্রোহের ঘটনা নিয়ে আরও ঘাঁটাঘাঁটি করতে গেলে কেঁচো খুঁড়তে বিষধর সাপের মতো বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ‘সম্পৃক্ততা’ বেরিয়ে আসবে ।

আজ বুধবার শাহবাগের জাতীয় জাদুঘরে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন।

‘বিএনপি ক্ষমতায় এলে পিলখানা হত্যাকাণ্ডের বিচার করবে’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তেব্যের প্রতিক্রয়ায় কাদের বলেন, ফখরুল সাহেব নতুন করে বিচার করতে গেলে ওই কেঁচো খুঁড়তে গেলে অনেক বিষধর সাপ বেরিয়ে আসবে। সেই ২৫শে ফেব্রুয়ারি, যিনি বেলা ১২টার আগে ঘুম থেকে উঠেন না, সেই বেগম জিয়া সকাল ৭টায় ঘুম থেকে উঠে কোথায় পলায়ন করলেন?  দুই দিন ধরে তার কোনো খবর নাই, খোঁজ নাই, হদিস নেই- সেই রহস্য নতুন বিচার করতে গেলে বেরিয়ে আসবে।

তিনি বলেন, ভোর ৫টা থেকে ৭টা পর্যন্ত তারেক রহমানের সাথে দুই ঘণ্টাব্যাপী ১১ বার টেলিফোনে কী কথা-বার্তা হয়েছে? নতুন বিচার করতে গেলে এই রহস্য উদঘাটন করা হবে। কী কথা হয়েছিল মা-ছেলের, সেটাও জাতি জানতে পারবে। কাজেই কেঁচো খুঁড়তে গিয়ে বিষধর সাপ বের করবেন না। এটা নিয়ে যতই ঘাঁটাবেন নিজেরাই জালে পড়বেন। ধরা পড়বেন।

Check Also

জরুরি ভিত্তিতে খালেদা জিয়ার সাক্ষাৎ চান স্বজনরা

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: জরুরি ভিত্তিতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনরা দেখা করতে চান। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *