Home / রাজনীতি / কৃতকর্মের জন্য ক্ষমা চেয়ে আবেদন করলে প্যারোলের বিষয়টি ভাববে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

কৃতকর্মের জন্য ক্ষমা চেয়ে আবেদন করলে প্যারোলের বিষয়টি ভাববে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

ডেইলি শেয়ারবাজার ডেস্ক:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএন‌পি চেয়ারপারসন বেগম খা‌লেদা জিয়া য‌দি তার কৃতকর্মের জন্য ক্ষমা চেয়ে আবেদন করেন, তাহলে সরকার তার প্যারোলে মু‌ক্তির বিষয়‌টি বিবেচনা করে দেখবে। আজ  রবিবার (১৬ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জের তাড়াইলে তিন দিনব্যাপী ইসলা‌মি ইজতেমায় প্রধান অতিথি হিসেবে যোগদানের পর সাংবা‌দিক‌দের প্র‌শ্নের জবাবে তি‌নি এ মন্তব্য করেন।

এ সময় তি‌নি আরও বলেন, সর্বোচ্চ গুরুত্ব দি‌য়ে কারাব‌ন্দি খালেদা জিয়ার চি‌কিৎসা ‌সেবা নি‌শ্চিত করছে সরকার। তার প‌রিবার কিংবা দলের পক্ষ থেকে প্যারোলে মু‌ক্তি চেয়ে কোনও আবেদন করা হয়নি। আবেদন পেলে সরকার সব‌দিক বিবেচনা করে সিদ্ধান্ত নেবে।

তাড়াইল উপজেলার ইছাপশর-বেলংকা গ্রামে তিন দিনব্যাপী ইসলামি ইজতেমার শেষ দিনে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বেলা ১২টায় হেলিকপ্টার যোগে ইজতেমা এলাকায় অবতরণ করেন। ইজতেমায় সভাপতিত্ব  করেন মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ। এ ইজতেমায় হাজার হাজার মুসল্লি অংশ নেন।

ইজতেমায় প্রধান অতিথির বক্তৃতায় স্বরাষ্ট্রমন্ত্রী জঙ্গিবাদ,মাদক ও দুর্নীতিবিরোধী চলমান আন্দোলনকে সফল করতে সবার সহযোগিতা চান। তিনি বলেন, বাংলাদেশ অসম্প্রদায়িক দেশ। কিন্তু কোনও ধর্মকে কেউ কটাক্ষ করলে তা মেনে নেবে না সরকার। শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহর ইমাম মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ। এ সময় কিশোরগঞ্জের জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, জেলা পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান ও স্থানীয় রাজনৈতিক নেতা ও গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

Check Also

জরুরি ভিত্তিতে খালেদা জিয়ার সাক্ষাৎ চান স্বজনরা

ডেইলি শেয়ারবাজার ডেস্ক: জরুরি ভিত্তিতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনরা দেখা করতে চান। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *