Home / আজকের সংবাদ / বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে ৮ কোম্পানি

বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে ৮ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার ডেস্ক:

পরিচালনা পর্ষদ সভার (বোর্ড সভা) তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানি। কোম্পানিগুলো সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সোনারগাঁও টেক্সটাইলের বোর্ড সভা ২৯ জানুয়ারি, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

সূহৃদ ইন্ডাস্ট্রিজ লিমিটেড বোর্ড সভা ২১ জানুয়ারি, সন্ধা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

দ্যা ইবনে সিনা ফার্মাসিটিক্যাল লিমিটেড বোর্ড সভা ২২ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ন্যাশনাল ফিড লিমিটেড বোর্ড সভা ২১ জানুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এস্কয়্যার নিট কম্পোজিট লিমিটেড বোর্ড সভা ২৯ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ইনফরমেশন সার্ভিস লিমিটেড বোর্ড সভা ১৯ জানুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।

সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ১৫ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটির সভা ১৫ জানুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

Check Also

প্রেফারেন্স শেয়ার ইস্যুর মাধ্যমে কনফিডেন্স পাওয়ারের ৭০ কোটি টাকা সংগ্রহ

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: ইনডিপেনডেন্ট পাওয়ার প্ল্যান্ট কনফিডেন্স পাওয়ার-২ প্রেফারেন্স শেয়ার ইস্যু করে সম্প্রতি ৭০ কোটি টাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *