Home / রাজনীতি / তিন বড় সমস্যা সমাধানের আশ্বাস আতিকুলের

তিন বড় সমস্যা সমাধানের আশ্বাস আতিকুলের

ডেইলি শেয়ারবাজার ডেস্ক:

ঢাকা শহরের তিনটি বড় সমস্যা সমাধানকে চ্যালেঞ্জ হিসেবে নিতে চান উত্তর সিটিতে নৌকার প্রার্থী আতিকুল ইসলাম। তিনি বলেছেন, মেয়র হিসেবে নয় মাস দায়িত্ব পালন করেছি। চ্যালেঞ্জের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে নগরের যানজট দূরীকরণ, জলাবদ্ধতা নিরসন ও মশক নিধনের মতো সমস্যা সমাধান করার চেষ্টা করবো।

মঙ্গলবার নির্বাচনী প্রচারণার ষষ্ঠ দিনে উত্তর সিটির ২৩, ২৪, ২৫ নম্বর ওয়ার্ডে প্রচারণাকালে তিনি এসব কথা জানান।

আতিকুল বলেন, ‘আমরা একটি পরিকল্পিত শহর গড়ে তুলতে চাই। এ জন্য ঘরে ঘরে উন্নয়নের মার্কা নৌকা পৌঁছে দিতে হবে। ঢাকাকে যানজটমুক্ত করার উদ্যোগ নেব। বাস মালিকদের সঙ্গে বসে বাসের রুট ঠিক করার কাজ করব। আমাদের সামনে অনেক চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবিলা করে সুন্দর ঢাকা শহর গড়ে তুলব।’

জলাবদ্ধতা দূর করার আশ^াস দিয়ে তিনি বলেন, ‘ঢাকা শহরের জলাবদ্ধতা আমাদের আরেকটি চ্যালেঞ্জ। জলাবদ্ধতা নিরসনে ইতিমধ্যে পরিকল্পনা গ্রহণ করেছি। আশা করছি, পর্যায়ক্রমে ঢাকা শহরের জলাবদ্ধতা নিরসন করতে পারব। গত নয় মাসে অভিজ্ঞতা অর্জন করেছি। এই কঠোর অনুশীলনের পর ভবিষ্যতে তা ভালোভাবে প্রয়োগ করতে পারব।’

এসময় ফার্মগেটের আল-রাজী হাসপাতালের সামনের খালি জায়গায় সমাবেশও দলীয় নেতা-কর্মীরা সঙ্গে নিয়ে ২৩, ২৪, ২৫ নম্বর ওয়ার্ডের হলিক্রস স্কুল গলি, ছাপড়া মসজিদ, তেজকুনিপাড়া, লুকাসের মোড়, রেলগেট, নাবিস্কো, বেগুনবাড়ি ও তেজগাঁও এলাকায় গণসংযোগ করেন।

প্রচারণায় অংশ নেন অভিনেতা রিয়াজ, অভিনেত্রী বাঁধন, টেনিস তারকা জোবেরা রহমান নিলু, সাবেক মন্ত্রী তারানা হালিম, ফুটবলার কায়সার হামিদসহ আরও কয়েকজন সাংস্কৃতিক ও ক্রীড়া ব্যক্তিত্ব।

Check Also

না ফেরার দেশে চলে গেলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম

ডেইলি শেয়ারবাজার ডেস্কঃ সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম আর নেই (ইন্না লিল্লাহি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *