Home / রাজনীতি / বেতাগী ইউপি চেয়ারম্যান ও ২ সহযোগী ইয়াবা সরঞ্জামসহ আটক

বেতাগী ইউপি চেয়ারম্যান ও ২ সহযোগী ইয়াবা সরঞ্জামসহ আটক

ডেইলী শেয়ারবাজার ডেস্ক:

বেতাগী সদর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম ও তার দুই সহযোগীকে বরগুনা পৌরসভার তাজবীন নামক একটি আবাসিক হোটেল থেকে ইয়াবা সরঞ্জামসহ আটক করেছে সদর থানা পুলিশ। রোববার (১২ জুলাই) বিকেল সাড়ে তিনটা নাগাদ গোপন সংবাদের ভিত্তিতে চলানো এক অভিযানে তাদের আটক করে পুলিশ। এসময় সেখান থেকে নিষিদ্ধ ইয়াবা সেবনে ব্যবহৃত সরঞ্জাম, সিগারেট ও চার বান্ডিল তাস জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদক সেবন ও জুয়া খেলার পূর্ববর্তী অভিযোগ রয়েছে বলে জানা গেছে। বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম তারিকুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃতর হলেন বরগুনা জেলাধীন বেতাগী উপজেলার সদর ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম, বেতাগী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম এবং একই উপজেলার স্থানীয় বাসিন্দা ও তাদের ঘনিষ্ট সহযোগী- বরগুনা জেলা পরিষদ সদস্য আবুল কাশেমের ছেলে মহসিন ফয়সাল অপু।

এ ঘটনায় আটক বেতাগী সদর চেয়ারম্যান নজরুল ইসলামের বিরুদ্ধে বিগত সময়ে স্থানীয় জেলেদের অনুদানের চাল আত্মসাতের অভিযোগ রয়েছে। এছাড়া তার পিতা বজলু ডিলারের বিরুদ্ধে যুদ্ধাপরাধে সম্পৃক্ততার মত গুরুতর অভিযোগ কথাও জানান একাধিক স্থানীয় সূত্র।

বরগুনা জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) এনামুল হাসান ঘটনাস্থলে উপস্থিত থেকে প্রাথমিক তদন্ত শেষে আটক তিনজনকে বরগুনা থানা পুলিশের হাতে সোপর্দ করেন এবং আইনানুগ ব্যবস্থা গ্রহনের নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে পুলিশ বাদি হয়ে বরগুনা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন থানা কর্তৃপক্ষ।

Check Also

বিলাসী জীবন প্রশ্নের জবাব দিলেন ছাত্রলীগ সভাপতি জয়

ডেইলি শেয়ারবাজার ডেস্ক:  ছোট বেলা থেকেই আমি আমার বাবার গাড়িতে চড়ে চড়েই বড় হয়েছি,কিন্তু আমি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *