Home / কোম্পানি সংবাদ / বিক্রেতা সংকটে ৩ কোম্পানি

বিক্রেতা সংকটে ৩ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: আজ সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন শুরুর প্রথম ঘন্টায় বিক্রেতা সংকটে পড়েছে ৩ কোম্পানি। বিক্রেতা সংকটে হল্টেড হয়েছে এ ৩ কোম্পানি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হচ্ছে: প্রভাতী ইন্স্যুরেন্স, অগ্রণী ইন্স্যুরেন্স এবং পূরবী জেনারেল ইন্স্যুরেন্স।

তথ্যমতে, বুধবার প্রভাতী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৭.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০৯.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৮ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১০.৭০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

অগ্রণী ইন্স্যুরেন্স : বুধবার অগ্রণী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪১.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৭০ টাকা বা ৯.৭৬ শতাংশ বেড়েছে।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স : বুধবার পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৮০ টাকা বা ৯.৭২ শতাংশ বেড়েছে।

ডেইলি শেয়ারবাজার ডটকম/এম

Check Also

বোর্ড সভার তারিখ জানিয়েছে ২ কোম্পানি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: বোর্ড সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের ২ কোম্পানি। ডিএসই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *