Home / অর্থনীতি / আইসিবিসহ সরকারি ১০ প্রতিষ্ঠানের ১৪ কর্মকর্তা বদলি

আইসিবিসহ সরকারি ১০ প্রতিষ্ঠানের ১৪ কর্মকর্তা বদলি

ডেইলি শেয়ারবাজার রিপোর্ট: ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি) লিমিটেডসহ সরকারি ১০ আর্থিক প্রতিষ্ঠানের ১৪ জন উপব্যবস্থাপনা পরিচালককে বদলি করা হয়েছে।

সোনালী এবং জনতা ব্যাংকের তিন জন করে মোট ৬ কর্মকর্তা, বাংলাদেশ কৃষি ব্যাংক, প্রবাসী কল্যাণ ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, কর্মসংস্থান ব্যাংক, পল্লী সঞ্চয় ব্যাংক, অগ্রণী ব্যাংক, রূপালী ব্যাংক এবং আইসিবির প্রত্যেকটি প্রতিষ্ঠানের একজন করে উপব্যবস্থাপনা পরিচালককে বদলি করা হয়েছে। অর্থ মন্ত্রনালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ রাষ্ট্রমালিকানাধীন বাণিজ্যিক ব্যাংক শাখার সহকারী সচিব মো: মহিন উদ্দিন স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। অর্থমন্ত্রনালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, সোনালী ব্যাংকের তিনজন উপব্যবস্থাপনা পরিচালকের মধ্যে মো: এবনুজ জাহানকে প্রবাসী কল্যাণ ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক, মো: জাহিদুল হককে বাংলাদেশ কৃষি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক পদে এবং মো: ওয়ালি উল্লাহকে অগ্রণী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক পদে বদলি করা হয়েছে।

জনতা ব্যাংকের তিনজন উপব্যবস্থাপনা পরিচালকের মধ্যে মো: মুরশেদুল কবিরকে সোনালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক, মো: আমিরুল হাসানকে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক পদে এবং শেখ মো: জামিনুর রহমানকে কর্মসংস্থান ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক পদে বদলি করা হয়েছে।

এছাড়া বাংলাদেশ কৃষি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো: আফজাল করিমকে সোনালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক, প্রবাসী কল্যাণ ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো: জসিম উদ্দিনকে জনতা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইদ্রিছকে সোনালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক, কর্মসংস্থান ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো: আব্দুল মান্নানকে সোনালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এবং পল্লী সঞ্চয় ব্যাংকের  উপব্যবস্থাপনা পরিচালক মো: কামাল হোসেন গাজীকে বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক পদে বদলি করা হয়েছে।

তাছাড়া অগ্রণী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো: আব্দুল সালাম মোল্যাকে অগ্রণী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক, রূপালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো: ‍জাহাঙ্গীরকে রূপালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এবং আইসিবির উপব্যবস্থাপনা পরিচালক মো: রিফাত হাসানকে বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক পদে বদলি করা হয়েছে।

 

ডেইলি শেয়ারবাজার ডটকম/মাজ./নি

Check Also

এসি রপ্তানিতে ব্যাপক সাফল্য ওয়ালটনের

ডেইলি শেয়ারবাজারা রিপোর্ট: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা মহামারিতে স্থবির হয়ে পড়েছে আন্তর্জাতিক ব্যবসা বাণিজ্য তথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *